আজ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং

 সন্ত্রাসীদের হামলায় রাঙ্গামাটি মগবানে বৃদ্ধ নিহত

রাঙ্গামাটি প্রতিনিধি : রাঙ্গামাটি সদর উপজেলার দুর্গম মগবান ইউনিয়নের বল্টুগাছ মোন পাড়ায় অজ্ঞাতনামা সন্ত্রাসীদের হামলায় এক বৃদ্ধ নিহত হয়েছে।

নিহত বাসিরাম তংচঙ্গ্যা (৬০) সদর উপজেলাধীন মগবান ইউনিয়নের বল্টুগাছ মোনপাড়া এলাকার বাসিন্দা।

গতকাল রাতে রাঙ্গামাটি সদর উপজেলার মগবান ইউনিয়ন ও ঘাগড়া ইউনিয়নের সীমান্তবর্তী এলাকায় সন্ত্রাসীরা তাকে এলোপাথারী কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রাঙ্গামাটি কোতয়ালী থানার পুলিশকে খবর দিলে পুলিশ আজ সকালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বিকালে বাসিরাম তঞ্চঙ্গ্যাকে তার বাড়ীর কিছু দুরে রাঙ্গামাটি সদর উপজেলার মগবান ইউনিয়ন ও ঘাগড়া ইউনিয়নের সীমান্তবর্তী এলাকায় কে বা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

এরপর খবর পেয়ে নিহতের স্বজনরা কৌশলে পুলিশকে না জানিয়ে প্রশাসনের অগোচরে নিহতের লাশ ওয়া¹া এলাকার দেবতাছড়িস্থ শ্মশান খোলায় দাহ করার জন্য নিয়ে গেলে স্থানীয় সূত্রে বিষয়টি জানতে পারে কোতয়ালী থানা পুলিশ কর্তৃপক্ষ। পরে কোতয়ালী থানার ওসি কবির হোসেনের নির্দেশনায় লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের মর্গের লাশটি নিয়ে আসে পুলিশ।

এই বিষয়ে মগবান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুস্পরঞ্জন চাকমা জানান, মগবান বন্টুগাছ মোন পাড়ার বাসিন্দা বাসিরাম চাকমাকে ঘাগড়া এলাকার সীমান্ত এলাকায় কে বা কারা কুপিয়ে হত্যা করে। পরে স্থানীয় জানতে পেরে আমাকে খবর দেয়। এছাড়া স্থানীয়রা পুলিশকেও খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

রাঙ্গামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ কবির হোসেন জানিয়েছেন, গতকাল রাতে আমরা খবর পেয়েছি হত্যাকান্ডের ঘটনা। পরে আমরা আজ সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করেছি। এই ঘটনায় পুলিশের তদন্ত চলছে ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...